fbpx
বাংলাদেশ

কর্ণফুলী টানেলের প্রথম টিউবের পূর্তকাজ সমাপ্তি উদযাপন

কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল’এর দক্ষিণ টিউবের নির্মাণ সমাপ্তি উদযাপন করা হলো আজ। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সকালে গনভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি বলেন, যোগাযোগ অবকাঠামোর উন্নয়ন অর্থনীতিতে আরও সমৃদ্ধি বয়ে আনবে, বাংলাদেশের অগ্রযাত্রা কেউ থামতে পারবে না।

চট্টগ্রামে কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল’এর দক্ষিণ টিউবের পূর্ত কাজের সমাপ্তি উদযাপন উপলক্ষে, শনিবার পতেঙ্গা প্রান্তে আয়োজিত অনুষ্ঠানে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় বক্তৃতায় প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সবসময় দেশকে সামনের দিকে নিয়ে যেতে চায়। জনগণ আস্থা রাখায় বর্তমান সরকার দেশের উন্নয়ন বয়ে আনতে পেরেছে। আগামীতে সবাই একযোগে কাজ করলে ২০৪১ সাল নাগাদ বাংলাদেশ  উন্নত রাষ্ট্রে পরিণত হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন প্রধানমন্ত্রী।

বাংলাদেশের উন্নয়ন আজ সারাবিশ্বে প্রশংসনীয় উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, যারা দেশের উন্নয়ন অর্জন না দেখে শুধু অন্ধের মতো বিরোধীতা করে, তাদের চোখের চিকিৎসার প্রয়োজন।

সরকার দেশের সার্বিক অগ্রগতির জন্য কাজ করে যাচ্ছে উল্লেখ করে, সবাইকে নিজ নিজ এলাকার উন্নয়নে অবদান রাখার আহবান জানান প্রধানমন্ত্রী।

বাংলা টিভি/ হীরা

 

সংশ্লিষ্ট খবর

Back to top button