fbpx
প্রধানমন্ত্রীসরকার

দেশে আন্দোলনের নামে আবারো আগুন সন্ত্রাস করলে সমুচিত জবাব দেয়া হবে: প্রধানমন্ত্রী

আন্দোলনের নামে দেশে আবারো আগুন সন্ত্রাস করলে সমুচিত জবাব দেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, দেশের সম্পদ রক্ষায় সরকার কঠোর হবে। আজ বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে গণভবন থেকে ভার্চুয়ালী আখাউড়া থেকে লাকসাম পর্যন্ত ডুয়েলগেজ ডাবল লাইন রেলপথ নির্মাণ এবং রেলপথকে ডুয়েলগেজে রূপান্তর প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। এসময় বিএনপিকে সন্ত্রাসী দল আখ্যায়িত করে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান শেখ হাসিনা।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে কুমিল্লার লাকসাম পর্যন্ত ডুয়েলগেজ ডাবল লাইন রেলপথ নির্মাণ এবং বিদ্যমান রেলপথকে ডুয়েলগেজে রূপান্তর প্রকল্পের আওতায় নবনির্মিত ৭২ কিলোমিটার রেলপথের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, এই রেলপথ উন্মক্ত হওয়ার ফলে ঐ অঞ্চলের রেল যোগাযোগে আমূল পরিবর্তন আসবে। গতির সাথে মানুষের জীবনমান আরও উন্নত হবে।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগই একমাত্র দল যারা দেশের উন্নয়নে কাজ করছে আর বিএনপি শুধু ধ্বংস-ই করেছে।

২০১৪ সাথে বিএনপি জামাতের আগুন সন্ত্রাসের ফলে, রেল ও সড়কের ব্যাপক ক্ষতি হয়েছিল উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, এবার আগুন সন্ত্রাস করলে কোনরকম ছাড় দেয়া হবে না। সব ধরণের নাশকতা ও ষড়যন্ত্রের বিষয়ে সবাইকে সতর্ক থাকারও আহ্বান জানান সরকারপ্রধান।

সংশ্লিষ্ট খবর

Back to top button