fbpx
Uncategorizedবাংলাদেশ

মরমীকবি রাধাপদ রায়ের উপরে হামলার প্রতিবাদে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ সমাবেশ

কুড়িগ্রামের মরমীকবি রাধাপদ রায়ের উপরে হামলা, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কক্সবাজার জেলা সংসদের ভারপ্রাপ্ত সভাপতি তনয় দাস সবুজ এবং কবি নজরুল সরকারি কলেজের শিক্ষার্থী শিতাংশু ভৌমিকের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন।

বুধবার (৪ অক্টোবর) বিকাল ৫টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে এ সমাবেশে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সহ-সভাপতি শামীম হোসেনের সভাপতিত্বে ও সহকারী সাধারণ সম্পাদক লাভলী হকের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক রেজোয়ান হক মুক্ত, ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদের ছাত্রনেতা এবং কেন্দ্রীয় সংসদের বিজ্ঞান প্রযুক্তি ও আন্তর্জাতিক সম্পাদক মাসুম রানা জয়, ঢাকা মহানগর সংসদের সাংগঠনিক সম্পাদক প্রিজম ফকিরসহ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ” কুড়িগ্রামে রাধাপদ রায়ের উপরে হামলা মূলত বাঙালি সংস্কৃতির উপরে হামলা। হামলায় জড়িতদের সুষ্ঠু বিচারসহ সারাদেশে সংগঠিত সকল সাম্প্রদায়িক হামলার বিচার দাবি করছি। সেইসাথে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, কক্সবাজার জেলা সংসদের ভারপ্রাপ্ত সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য তনয় দাস সবুজের উপরে হামলা ও কবি নজরুল সরকারি কলেজের শিক্ষার্থী শিতাংশু ভৌমিক অঙ্কুরের উপরে ছাত্রলীগের ন্যাক্কারজনক হামলার প্রতিবাদ এবং বিচার দাবি করছি। “

সংশ্লিষ্ট খবর

Back to top button