fbpx
রাজনীতিআওয়ামী লীগ

সাকিবকে মাগুরায় স্বাগত জানালেন নেতাকর্মীরা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে নৌকার মাঝি হয়ে প্রথমবার নিজের এলাকা মাগুরায় গেলেন বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক অলরাউন্ডার সাকিব আল হাসান। বুধবার নির্বাচনী এলাকা মাগুরায় গেলে সাকিবকে স্বাগত জানায় আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা।

বেলা আড়াইটার দিকে মাগুরার শ্রীপুরের ওয়াপদা গড়াই সেতু পার হয়ে মাগুরায় প্রবেশ করেন সাকিব। এ সময় তাকে অভ্যর্থনা জানাতে হাজার হাজার নেতাকর্মী ও ক্রিকেটের অনুরাগীরা মোটরসাইকেলের বহর নিয়ে সাকিবকে অভ্যর্থনা জানান।

পরে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত এক সভায় যোগ দেন সাকিব। সেখানে দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

সভায় সাকিব বলেন, ‘মাগুরা-১ আসনের বিষয়ে জননেত্রী শেখ হাসিনা আমাকে দিক নির্দেশনা দিয়েছেন। আমি সংসদ সদস্য শ্রদ্ধাভাজন সাইফুজ্জামান শিখরের হাত ধরে এই নির্বাচনি এলাকায় সমস্ত নির্বাচনি কার্যক্রম পরিচালনা করতে চাই। তিনি বলেন, আমি ক্রিকেটার হলেও রাজনীতিতে একদম নতুন, ক্লাস ওয়ানের ছাত্র। এজন্য জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আসন্ন সংসদ নির্বাচনে দলের সর্বস্তরের নেতাকর্মীদের সহযোগিতা কামনা করছি।

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ ও সাধারণ সম্পাদক পংকজ কুণ্ডু তাদের বক্তব্যে ঐক্যবদ্ধ হয়ে সাকিব আল হাসানসহ মাগুরার দুটি আসনে আওয়ামী লীগ প্রার্থীদের পক্ষে কাজ করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

সংশ্লিষ্ট খবর

Back to top button