fbpx
রাজনীতিআওয়ামী লীগজাতীয় নির্বাচন

বিএনপি-জামায়াত ভোটের উৎসাহ-উদ্দীপনা ম্লান করার চেষ্টা করেছে: ড. হাছান মাহমুদ

বিএনপি-জামায়াত চেষ্টা করেছে ভোটকে ঘিরে মানুষের মধ্যে সৃষ্টি হওয়া উৎসাহ-উদ্দীপনাকে ম্লান করার জন্য। কিন্তু তাদের এই অপচেষ্টা সফল হয়নি বলেছেন, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

সকালে চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া) আসনের পদুয়া ইউনিয়নের সুখবিলাস উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেওয়া শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বলেছেন, ভোটের উৎসব আজকে সারা বাংলাদেশে বয়ে বেড়াচ্ছে। অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট অনুষ্ঠিত হচ্ছে।

ড. হাছান মাহমুদ বলেন, সত্যিকার অর্থে বাংলাদেশে আজকে ভোট উৎসব চলছে। ভোটকে ঘিরে বিএনপির অপতৎপরতা মানুষের উচ্ছ্বাস-উদ্দীপনার মধ্যে ঢাকা পড়ে গেছে। প্রকৃতপক্ষে মানুষ যেভাবে আজকে ভোট উৎসবে শামিল হয়ে ভোট দিচ্ছে, বিএনপি-জামায়াত ভোট উৎসবে জনগণের প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে।

তিনি বলেন, মানুষের প্রতিপক্ষ হলে কখনো তারা সফল হয় না, হবেও না। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি আজকের নির্বাচনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের ধস নামানো বিজয় হবে। শেখ হাসিনা দেশের ইতিহাসে পরপর চতুর্থবারের মতো এবং পঞ্চমবারের মতো দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন।

মন্ত্রী তার নিজের নির্বাচনী এলাকায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভোট অনুষ্ঠিত হচ্ছে জানিয়ে বলেন, অনেক জায়গায় সকাল ৮টার আগে থেকে মানুষ লাইন ধরেছিল। মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা যাচ্ছে। এটি শুধু আমার নির্বাচনী এলাকায় নয়, সমগ্র দেশব্যাপী ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভোট অনুষ্ঠিত হচ্ছে।

সংশ্লিষ্ট খবর

Back to top button