fbpx
রাজধানী

তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল-মিষ্টি বিতরণ

গণতান্ত্রিক বাংলাদেশের সাংবিধান ধারা অব্যাহত রাখার লক্ষ্যে বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল এবং নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে মিষ্টি বিতরণ করেছে সবুজবাগ থানা আওয়ামী লীগ।

আনন্দ মিছিলে নেতৃত্ব দেন সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ড কাউন্সিলর লায়ন চিত্তরঞ্জন দাস।এসময় সবুজবাগ থানাধীন ৪,৫,৭৩ ও ৭৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় সুধী সমাজের লোকজন উপস্থিত ছিলেন।মিছিল শেষে উপস্থিত নেতৃবৃন্দ ও সাধারণ মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

এসময় তফসিল ঘোষণা করায় নির্বাচন কমিশনকে স্বাগত জানিয়ে সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ড কাউন্সিলর লায়ন চিত্তরঞ্জন দাস বলেন,দীর্ঘদিন ধরে এই তফসিল ঘোষণার অপেক্ষায় ছিলাম।এ তফসিল ঘোষণার মধ্য দিয়েই আওয়ামী লীগের বিজয় নিশ্চিত হয়ে গেছে।সকল ভয় ভীতি উপেক্ষা করে ভোটারদের নির্বিঘ্নে ভোট কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহবান জানান তিনি।

402216846 1995491170836182 2273694336123606953 n

তিনি বলেন,যারা নতুন ভোটার তাদের অভিনন্দন-শুভেচ্ছা,তারা প্রথমবারের মতো ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিবেন।এসময় নির্বাচনের আগ পর্যন্ত রাজপথে থেকে লড়াই-সংগ্রাম চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তিনি।

সংশ্লিষ্ট খবর

Back to top button