fbpx
রাজধানী

জিপের ধাক্কায় সাংবাদিক আনোয়ার হক আহত; ডিআরইউ’র নিন্দা

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) স্থায়ী সদস্য আনোয়ার হকের বহনকারী মোটরসাইকেলে জিপের ধাক্কায় আহত হওয়ার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ডিআরইউ।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে সংগঠনটির সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ এবং সাধারণ সম্পাদক মহি উদ্দিন এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

আহত সাংবাদিক আনোয়ার হক জানান, মঙ্গলবার সন্ধ্যা সাতটা দশ মিনিটের দিকে শাহবাগ থেকে মোটরসাইকেলযোগে মিন্টু রোডের দিকে যাচ্ছিলেন। তিনি মোটরসাইকেলের পেছনে বসা ছিলেন।

তাকে বহনকারী মোটরসাইকেলটি হোটেল ইন্টারকন্টিনেন্টাল পুলিশ বক্স পার হবার পর মুহূর্তেই হঠাৎ বেপরোয়া গতিতে একটি কালো রঙের জীপ গাড়ি তাদের মোটরসাইকেলকে সজোরে আঘাত করে।

এ সময় সাংবাদিক আনোয়ার হক এবং মোটরসাইকেল চালক রাস্তায় ছিটকে পড়েন। মাথা, পা, হাঁটু, হাতের কনুই, বুক, কান ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়েছেন এই সিনিয়র সাংবাদিক। প্রাথমিক চিকিৎসা শেষে তিনি বাসায় বিশ্রাম নিচ্ছেন।

তিনি বলেন, গাড়িটি তাদের মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিয়ে কয়েক সেকেন্ড দাঁড়িয়ে থেকে দ্রুত মিন্টু রোডের দিকে চলে যায়।

পেছন থেকে এক সাইকেল আরোহী গাড়িটির নম্বর নিয়েছেন জানিয়ে আনোয়ার হক বলেন, পুলিশ বক্সের এক সার্জেন্টকে ওই নম্বর দেওয়া হয়েছে। তবে ওই এলাকায় কর্তব্যরত কোন ট্রাফিক পুলিশের তাৎক্ষণিক সহযোগিতা পাওয়া যায় নি।

বিবৃতিতে ডিআরইউ নেতৃবৃন্দ ওই গাড়িটি শনাক্ত করে চালককে দ্রুত আইনের আওতায় আনার অনুরোধ জানিয়েছেন।

এন আর/ বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button