fbpx
Uncategorized

যেভাবেই হোক, নির্বাচন এদেশে হবেই: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

যেভাবেই হোক, নির্বাচন এদেশে হবেই- উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ষড়যন্ত্র করে কোন লাভ নেই, জনগণ ভোট দিয়ে সরকারকে ক্ষমতায় আনবে। এসময় দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দেয়ার আহবান জানান শেখ হাসিনা। বলেন, বিএনপি দেশকে ধ্বংস করতে চায়।

রাজধানী ঢাকার কাওলায় সিভিল এভিয়েশন মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিশাল এই জনসমাবেশ। সকাল থেকেই বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন নেতাকর্মীরা, দুপুরের মধ্যে সমাবেশস্থল পরিণত হয় এক জনসমুদ্রে।

বিকেল ৩টার দিকে সমাবেশস্থলে যোগ দেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নৌকার আদলে গড়া সভামঞ্চে উঠেই জনতার উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা জানান বঙ্গবন্ধু কন্যা।

জনসভায় প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগই দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন করেছে। সরকারের বাস্তবায়িত বিভিন্ন প্রকল্পের সুফল পাচ্ছে দেশবাসী। আগামীতে ক্ষমতায় আসলে, পুরো ঢাকা নগরীতে উড়াল সড়ক স্থাপনের পরিকল্পনার কথাও জানান প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, বিএনপি দেশকে ধ্বংস করতে চায়। খালেদা জিয়ার ছেলেই তো তার অসুস্থ মাকে দেখতে আসে না, বিদেশে নেয়ার নাম করে অনশনের নাটক করছে বিএনপি।

ষড়যন্ত্র করে কোন লাভ নেই, নির্বাচনকে কোনভাবেই বাধাগ্রস্ত হতে দেয়া হবে না।
এসময় নিত্যপন্য নিয়ে জনগণ যাতে কষ্ট না পায় সেদিক বিশেষ দৃষ্টি দেয়ার কথা জানিয়ে, মুজদদারদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দেন সরকারপ্রধান।

সংশ্লিষ্ট খবর

Back to top button